অবৈধ অনলাইন টিভি চ্যানেলে নিয়োগের নামে প্রতারণা

নিজস্ব প্রতিনিধি :: ভুয়া অনলাইন টিভি চ্যানেলে প্রতিনিধি নিয়োগের নামে প্রতারণা করার অপরাধে চার জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। আটকরা হলেন- দিদারুল ইসলাম (৩৫), ওয়াসিম মণ্ডল (৩০), মাহমুদা জেসমিন রিতা (২০) ও আছমা আক্তার রিতু (৩২)।

রোববার (৬ সেপ্টম্বর) দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী উত্তরবঙ্গ প্রতিদিনকে বিষয়টি জানান। জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় র্যাব-৪ এর একটি দল ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর মোল্লা সুপার মার্কেটের তৃতীয় তলায় ‘নিউজ টিভি বাংলা’ নামক অনলাইনভিত্তিক চ্যানেলের অফিসে অভিযান চালায়।

আসামিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, প্রতারক চক্রটি অবৈধভাবে অনুমোদনহীন অনলাইনভিত্তিক ভুয়া চ্যানেল ‘নিউজ টিভি বাংলা’ এর মাধ্যমে চাকরির প্রলোভন দেখিয়ে আসছিল। প্রতিনিধি নিয়োগের কথা বলে শিক্ষিত বেকার ও নিরীহ যুবক ভুক্তভোগীদের কাছ থেকে মোটা অংকের টাকা আত্মসাৎ করে আসছিল।

আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। ভবিষ্যতেও অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এএসপি জিয়াউর।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.