কোটি টাকার হেরোইন সহ গোদাগাড়ীতে কাউন্সিলর মোফা আটক

নিজস্ব প্রতিবেদক:: কোটি টাকার হেরোইনসহ রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের মূল হোতা মোফাজ্জল হোসেন মোফাকে (৫৬) আটক করেছে র‌্যাব-৫।

শুক্রবার সকালে গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ি থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের দলটি মোফার বাড়ির ভেতরের পরিত্যক্ত রান্নাঘরের একটি জায়গা খুঁড়ে গর্তে লুকানো অবস্থায় ১ কেজি ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। এই হেরোইনের বাজার মূল্য কোটি টাকার বেশি বলে জানা গেছে।

র‌্যাব-৫ এর সদর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম জানান, মোফাজ্জল হোসেন মোফা একজন বড়মাপের মাদক পাচারকারী। গ্রেফতারের আগ পর্যন্ত ভারতীয় মাদক সম্রাটদের সঙ্গে তার সার্বক্ষণিক যোগাযোগ ছিল। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মোফার মহিষাল বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

বাড়ির একটি পরিত্যক্ত রান্নাঘরের ভেতরে গর্ত করে পলিথিনে মোড়ানো অবস্থায় হেরোইনের ১৪টি প্যাকেট রাখা ছিল। রান্নাঘর খুঁড়ে র‌্যাব সেগুলো উদ্ধার করে। পরে মোফাকে র‌্যাব-৫ এর সদর দফতর রাজশাহীতে নেয়া হয়।

র‌্যাব কর্মকর্তা জানান, মোফার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে। মামলা দায়েরের পর তাকে গোদাগাড়ী থানায় সোপর্দ করা হবে।

এদিকে স্থানীয়রা জানান, মোফা পৌরসভার কাউন্সিলর হলেও দীর্ঘদিন ধরে তিনি পুলিশের সোর্স কাম-দালাল হিসেবে কাজ করে আসছেন। পাশাপাশি তিনি আন্তর্জাতিক মাদক পাচার সিন্ডিকেটের বড় হোতাও। মাদক ব্যবসায়ীদের পৃষ্ঠপোষকতার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.