জিরো ফিগারের কি রহস্য মুন্নীর?

বিনোদন প্রতিবেদক :: বলিউডের হট বোল্ড নায়িকাদের তালিকার প্রথমে যাদের নাম আসে ,তাঁদের একজন হলেন মালাইকা অরোরা। ১৯৯৮-এ “ছাইয়া ছাইয়া” আইটেম সং-এ নেচে তাঁর বলিউডে পা রাখা।

সেসময় তাঁর সেই ড্যান্সে পাগল দর্শকরা। বলিউডে তাঁর সেই ক্রেজ এখনও একইভাবে ধরে রেখেছেন বলিউডের “মুন্নি”। তাঁর হট বডিতে ফিদা ছেলেরা। বলিউড তারকা আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেও তিনি একা নন।বলিউডের আর এক জনপ্রিয় তারকা অর্জুন কাপুরের সঙ্গে রিলেশনশিপে আছেন তিনি। বয়সে ছোট হলেও তাঁদের বিয়ের জল্পনা শোনা যায় মাঝে মধ্যেই। তাছাড়াও তাঁর বোল্ড লুকের ছবি মাঝে মধ্যেই কাঁপিয়ে দেয় সোশ্যাল মিডিয়াকে। কিন্তু এই হট ছবির রহস্য জানলে অবাক হবেন আপনিও।

মালাইকা শরীরচর্চা নিয়ে সবসময় খুবই সতর্ক। শুধুমাত্র জিম নয়, বিভিন্ন ধরনের যোগাসন, ব্যায়াম করে থাকেন এই বলিউড তারকা। তাঁর সেই ওয়ার্কআউটের ছবি ও ভিডিও মাঝে মাঝেই ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। সপ্তাহের তিনদিন ৩০ মিনিটেরও বেশি সময় যোগাব্যায়াম করেন তিনি। যতই কাজ থাক, নিজের শরীর চর্চার জন্য আমাদের সময় দেওয়া উচিত, এমনই পরামর্শ তাঁর। তাঁর জিমের রুটিনে রয়েছে ওয়েট লিফটিং থেকে কিক বক্সিং। তবে তাঁর মতে শরীরের চর্বি কমানোর অন্যতম উপায় ব্যায়াম। তাই প্রতিদিন ব্যায়ামের অভ্যাস করা উচিত।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.