নায়িকা তমা মির্জাসহ সহ পুরো পরিবার করোনায় আক্রান্ত

বিনোদন রিপোর্ট:: করোনার থাবা এবার সরাসরি ঢাকার চলচ্চিত্র অঙ্গনে। কোভিড-১৯–এ আক্রান্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী তমা মির্জাসহ পুরো পরিবার। শুক্রবার রাতে মুঠোফোনে পুরো পরিবারের করোনায় আক্রান্তের খবরটি প্রথম আলোকে জানিয়েছেন তমা মির্জা নিজেই। জানালেন, তিনিসহ তাঁর বাবা ও ড্রাইভার করোনা পজিটিভ। মা ও ছোট ভাইয়ের করোনার সব উপসর্গ থাকার কারণে বাড়তি আর পরীক্ষা করাননি।

আপাতত বাড়িতেই পর্যবেক্ষণে রয়েছেন তাঁরা। বাড়ি থেকেই চিকিৎসা চলছে তাঁদের।তমা মির্জা জানান, প্রায় দশ দিন আগে বাবা ও ড্রাইভারের মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়। পরীক্ষা করার পর সপ্তাহখানেক আগে দুজনেরই ফলাফল পজিটিভ আসে।
তমা বলেন, ‘বাবার সেবা–যত্ন করছিলাম। পাঁচ–ছয় দিন আগে থেকেই মা, ছোট ভাই ও আমার মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়। আমি গত পরশু পরীক্ষা করি। আজ সকালে ফল রিপোর্টে জানতে পারলাম আমিও কোভিট–১৯ পজিটিভ। একই লক্ষণ নিয়ে ডাক্তারের পরামর্শে মা ও ছোট ভাইয়ের আর পরীক্ষা করাইনি। আমরা ধারণা করছি, তাঁরাও করোনাতে আক্রান্ত। সেভাবে চিকিৎসা চলছে।’বর্তমান সবাই এক বাসায় থেকেই ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। তমা বলেন, ‘যেহেতু সবাই আক্রান্ত, তাই আমরা আলাদা থাকছি না। সবাই একসঙ্গেই আছি। সবাই সবাইকে যত্ন নিতে পারছি। ডাক্তারের সঙ্গে নিয়মিত ফোনে কথা হচ্ছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। তা ছাড়া আমার চাচাও একজন ডাক্তার। তিনিও নিয়মিত যোগাযোগ রাখছেন আমাদের সঙ্গে।’

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.