প্রধানমন্ত্রীর সহায়তার চেক পেলেন রাজশাহীর ২০০ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক :: করোনাকালীন পরিস্থিতিতে রাজশাহী বিভাগের সাংবাদিকদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তার চেক বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের ভালোবাসতেন।পারিবারিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাংবাদিকদের ভালোবাসেন। এজন্য বর্তমান সরকার সাংবাদিকবান্ধব সরকার।

করোনাকালীন সময়ে সারাদেশের সাংবাদিকদের আর্থিক সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী। এটি ভালোবাসার একটি দৃষ্টান্ত।

মেয়র আরো বলেন, এখন বাংলাদেশের সর্বত্রই দৃশ্যমান উন্নয়ন হচ্ছে। সাংবাদিকরা তাদের লিখনীর মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে দেশের মানুষের সামনে তুলে ধরবেন-সবাই সেটাই প্রত্যাশা করেন।

এ সময় রাজশাহী, নাটোর, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ২০০ সাংবাদিকের হাতে সহায়তার চেক তুলে দেন মেয়র। এর মধ্যে রাজশাহীর ৭৫ জন, অন্য তিন জেলার ১২৫ জন। রাজশাহীর ৭৫ জনের মধ্যে ৬২ জন সাংবাদিক ইউনিয়নের সদস্য। অন্য ১৩ জন রাজশাহীতে কর্মরত সাংবাদিক। প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

রাজশাহীর জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের রাজশাহীর সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিআইবির মহাপরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল।

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ বলেন – সাংবাদিক দেশের চতুর্থ স্তম্ভ।শেখ হাসিনার সরকার সাংবাদিক বান্ধব সরকার। তিনি মানুষের কল্যাণে কাজ করতে পারলে আত্মতৃপ্তি লাভ করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন রাজশাহীর সিনিয়র সাংবাদিক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক হাসান মিল্লাত এবং রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.