মাত্র ৭৫ কোটি টাকা দিয়ে শখের গাড়ি কিনলেন রোনাল্ডো

স্পোর্টস রিপোর্টার ::  শখ বোধহয় একেই বলে। সারা বিশ্ব যখন আর্থিক মন্দায় ভুগছে, তখন ৭৫ কোটি টাকা দিয়ে শখের গাড়ি কিনলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রোনাল্ডোর গাড়ির শখ নতুন কিছু নয়।

পৃথিবীর অন্যতম সব সুন্দর ও মহার্ঘ্য গাড়ি রয়েছে রোনাল্ডোর গ্যারাজে।

বিশ্বের সবচেয়ে বহুমূল্য গাড়ি বুগাতি লা ভুরিচার নয়ার (Bugatti La Voiture Noire) কিনে ফেললেন রোনাল্ডো।

এই সময় ডিজিটাল ডেস্ক: তিনি মানে শুধু ফুটবলার নন, তিনি মানে গ্ল্যামার, তিনি মানে পেশির সৌষ্ঠব, তিনি মানে স্টাইল, তিনি মানেই আকাশছোঁয়া শখ। আসলে এই সব জিনিসই তাঁকে বোধহয় মানায়। তিনি পর্তুগালের জাতীয় ফুটবলার এবং বর্তমানে জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আর এহেন রোনাল্ডোর গাড়ির শখ নতুন কিছু নয়। পৃথিবীর অন্যতম সব সুন্দর ও মহার্ঘ্য গাড়ি রয়েছে রোনাল্ডোর গ্যারাজে। কিন্তু করোনা পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন আর্থিক মন্দায় ভুগছে, তখন যেন অসাধ্যসাধন করলেন রোনাল্ডো। বিশ্বের সবচেয়ে বহুমূল্য গাড়ি বুগাতি লা ভুরিচার নয়ার (Bugatti La Voiture Noire) কিনে ফেললেন রোনাল্ডো।

সম্প্রতি নিজের ক্লাব জুভেন্তাসকে ৩৬ তম সিরি এ চ্যাম্পিয়নশিপে জিতিয়েছেন রোনাল্ডো। সেই আর জেতার জন্যে নিজেকেই নিজে উপহার দিয়েছেন তিনি। কিনেছেন মহার্ঘ্য সেই গাড়ি। আশ্চর্যের বিষয় হল, বিশ্বে এখনও পর্যন্ত মাত্র ১০টি এই গাড়ি রয়েছে। বুগাটি লা ভুয়েটার নোয়ার বা সেন্টোডেসি গাড়িটির মূল্য কত জানেন? অবাক হবেন না। দুর্দান্ত দেখতে সেই গাড়িটির দাম প্রায় ৮.৫ মিলিয়ন ইউরো, অর্থাৎ ভারতীয় টাকায় প্রায় ৭৫ কোটি টাকা। গাড়িটি হাতে পাওয়ার পরই বিশ্বের অন্যতম সেরা খেলোয়ার ইনস্টাগ্রামে গাড়ির সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখে দিয়েছেন, ‘আপনি কী দেখবেন, তা নিজেই নির্বাচন করে নিতে পারেন।’ শুধু তাই নয়, গাড়ির সামনের দিকেই ৩৫ বছর বয়সী রোনাল্ডো লিখে দিয়েছেন, ‘CR7’!

অবাক হওয়ার আরও বাকি আছে। জানা গিয়েছে, বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল গাড়ির মালিক রোনাল্ডোর গ্যারাজে আছে মোট ৩০ কোটি ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৬৪ কোটি টাকার গাড়ি। নতুন এই গাড়িটি, বুগাটি লা ভুরিটি নোয়ার তার মধ্যে নতুন রাজা হিসেবে জায়গা করে নিল। গাড়িটির প্রতি ঘণ্টায় গতিবেগ উঠতে পারে ৩৮০ কিমি, মাত্র ২.৪ সেকেন্ডে ৬০ কিমি পর্যন্ত পৌঁছে যেতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.