রাজশাহীতে এডভোকেটকে ধর্ষনের অভিযোগে ডা: রানা গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন:: রাজশাহীতে এক  নারী আইনজীবীকে ধর্ষণের অভিযোগে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে অভিযোগকারী নারীর ভাড়া বাসা থেকে ওই চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার সাখাওয়াত হোসেন রানা (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ। নওগাঁর পোরশা উপজেলা নিবাসী ডা. রানা রাজশাহী নগরীর টিকাপাড়ায় ভাড়া বাসায় থাকেন; তার স্ত্রী ও সন্তান রয়েছে।

অপর দিকে ধর্ষণের শিকার বলে অভিযোগকারী অবিবাহিত ওই নারী আইনজীবী (২৭) রাজশাহী নগরীতে বান্ধবীর সঙ্গে যৌথভাবে ভাড়া বাসায় বাস করেন।

অভিযোগকারীকে উদ্ধৃত করে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, প্রায় দেড় বছর আগে ডা. রানার সঙ্গে ওই নারীর পরিচয় হয়। কিছু দিনের মধ্যেই ডা. রানা তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর একদিন কৌশলে তাকে ধর্ষণ করে তার ওই ভিডিওচিত্র ধারণ করে রাখেন। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এরপর ‘১৭ মাস ধরে’ তাকে দফায় দফায় ধর্ষণ করে আসছিলেন ড. রানা।

গ্রেপ্তারের বিবরণ দিতে গিয়ে রুহুল বলেন, শনিবার দুপুরে ডা. রানা ওই নারীর ভাড়া বাসায় গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই নারীর বান্ধবী জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করেন। এছাড়া তিনি আশপাশের লোকজনকে বিষয়টি জানান। তখন এলাকাবাসী ওই চিকিৎসককে আটকে রাখেন। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়েছে।

সেই সঙ্গে ভুক্তভোগী ওই নারীকেও থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।

কিছু ভিডিও চিত্র উদ্ধার করা হয়েছে জানিয়ে রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, ওই চিকিৎসক দাবি করছেন, এসব ‘জোর করে নয় প্রেমের সম্পর্ক ছিল।’

এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা হবে। মামলার পর অভিযুক্ত চিকিৎসককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.