সহস্রাধিক শিক্ষার্থীকে শপথ বাক্য পাঠ করালেন মেয়র লিটন:উত্তরবঙ্গ প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন
          
 
   

স্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন:: সকাল সাড়ে ১১টা। মাঠজুড়ে সারি হয়ে দাঁড়িয়ে আছে স্কুল-কলেজ শিক্ষার্থীরা। শিক্ষার্থীরে সামনে দাঁড়িয়ে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন শপথবাক্য পাঠ শুরু করলেন। এরই সঙ্গে সঙ্গে একসাথে হাজারো শিক্ষার্থী বলো উঠলো, ‘আমি শপথ করিতেছি যে, মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো এবং দেশের প্রতি অনুগত থাকিব। দেশের একতা ও শৃঙ্খলা বজায় রাখিবার জন্য সর্বদা সচেষ্ট থাকিব। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তুলতে, নিজেকে সব সময় নিয়োজিত রাখিবো। আমাদের আশেপাশে কেউ যেনো, যত্রতত্র ময়লা-আবর্জনা না ফেলে, সে বিষয়ে সচেতন করিবো।’

বিডিক্লিন আয়োজিত ক্লিন ক্যাম্পাস, গ্রিন ক্যাম্পাস প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা এভাবেই পরিচ্ছন্নতা বজায় এবং পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার শপথ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে সিটি মেয়র খায়রুজ্জামান লিটন শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান।

শপথবাক্য পাঠ করানোর পূর্বে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পরিস্কার-পরিচ্ছন্নতায় সারাদেশে রাজশাহীর সুনাম রয়েছে। এই সফলতা ধরে রাখতে চাই। আমাদের প্রত্যেকের উচিত নিজ নিজ এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন করে রাখা। পরিস্কার-পরিচ্ছন্নতায় নিজে সচেতন হন, অন্যকেও সচেতন করুন।
পরিচ্ছন্ন ক্যাম্পাস পরিদর্শন ও শপথবাক্য পাঠ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল আ্যন্ড কলেজের অধ্যক্ষ মো. তাইফুর রহমান। বিডি ক্লিন এর বিভাগীয় সমন্বয়ক নাইমুল ইসলাম সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন।

এ সময় রাসিকের ১২ প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, রাসিকের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলারসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


সহস্রাধিক শিক্ষার্থীকে শপথ বাক্য পাঠ করালেন মেয়র লিটন:উত্তরবঙ্গ প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন