বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
সোনম বিশ্বের প্রভাবশালী ৫১ নারীর তালিকায়:উত্তরবঙ্গ প্রতিদিন

সোনম বিশ্বের প্রভাবশালী ৫১ নারীর তালিকায়:উত্তরবঙ্গ প্রতিদিন

 স্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন ::- গত বছর কয়েকটি বৈচিত্র্যময় ছবিতে কাজ করেছেন তিনি। এরমধ্যে রয়েছে—‘প্যাডম্যান’, ‘ভিরে ডি ওয়েডিং’ ও ‘সঞ্জু’। এ বছর সমকামী বিষয়ক প্রেমের ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’য় অভিনয় করেছেন তিনি।এবার আমেরিকান সাপ্তাহিক বিনোদনমূলক ম্যাগাজিন ভ্যারাইটির আন্তর্জাতিক প্রভাবশালী তালিকায় স্থান পেলেন এই অভিনেত্রী।

আন্তর্জাতিক নারী দিবস (৮ মার্চ, ২০১৯) উপলক্ষে এটি প্রকাশিত হয়েছে। এতে আছে ৫১ জন নারীর নাম, যারা নিজেদের কাজের মাধ্যমে প্রভাব বিস্তার করেছেন।

ভ্যারাইটির তালিকাটিতে ভারতের একমাত্র অভিনেত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন সোনম। আরও আছেন এবারের অস্কারজয়ী ব্রিটিশ অভিনেত্রী অলিভিয়া কোলম্যান, এমিলি ব্লান্ট, ভারতীয় বংশোদ্ভূত নির্মাতা গুরিন্দর চাধা প্রমুখ।

এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত সোনম। টুইটারে নিজের আনন্দ প্রকাশ করেছেন ৩৩ বছর বয়সী এই তারকা, ‘ও মাই গড! এই অবিশ্বাস্য নারীদের পাশে জায়গা পাওয়া সত্যিই অনেক সম্মানের।’
সোনমের কাজ প্রসঙ্গে ভ্যারাইটির মন্তব্য, গত বছর বলিউডের এই ব্যস্ত অভিনেত্রী নারী ক্ষমতায়নের কমেডি ছবি ‘ভিরে ডি ওয়েডিং’-এ কাজ করেছেন। ভারতের গ্রামীণ নারীদের সাশ্রয়ী মূল্যের স্যানিটারি প্যাড তৈরির লক্ষ্যে কাজ করা একজন মানুষের বায়োপিকে (প্যাডম্যান) দেখা গেছে তাকে।
এছাড়া তার অভিনীত ‘সঞ্জু’ ২০১৮ সালে বলিউডের সবচেয়ে ব্যবসাসফল ছবি হয়েছে। আর এ বছর বলিউডের প্রথম মূলধারার সমকামী ছবিতে (এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা) অভিনয় করেছেন তিনি।

ভ্যারাইটিকে সোনম বলেন, ‘একটি নির্দিষ্ট গণ্ডি ও ছকে পড়ে থাকা ভালো নয়। তাই সবসময় বৃত্ত ভাঙতে চেয়েছি। কোনও প্রচেষ্টাই ছোট নয়। একদিন সবই স্মৃতি হয়ে যাবে। তাই আমার লক্ষ্য যথাসম্ভব সেরাটা দেওয়া।’

সোনম এখন ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবির কাজ করছেন। এতে তাকে দেখা যাবে রাজপুত তরুণী জোয়া সিং সোলাঙ্কির ভূমিকায়। ২০১১ সালে ভারতীয় ক্রিকেট দলের জন্য লাকি ছিলেন তিনি।
অনুজা চৌহানের উপন্যাস অবলম্বনে ‘তেরে বিন লাদেন’ খ্যাত অভিষেক শর্মার পরিচালনায় তৈরি হচ্ছে ছবিটি। …………………………………………………………………………………………………………………………………………… বি: দ্র:: আপনাদের যে কোনো দুঃখ-দুর্দশার সংবাদ জানাতে পারেন আমাদের, আমাদের সাহসী টিম চলে যাবে আপনার দ্বার প্রান্তে । ধন্যবাদ – প্রয়োজনে :: +৮৮০১৭১৬২০৪২৪৮ http://upnews24x7.com most google ranking bengali news portal from Bangladesh.

সংবাদটি শেয়ার করুন-
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

📰 আজকের রাজশাহী

নতুন লুকে আসছেন উর্বশী রাউতেলা

নতুন লুকে আসছেন উর্বশী রাউতেলা

বিনোদন রিপোর্ট,উত্তরবঙ্গ প্রতিদিন:: ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, “আমার আসল গায়ের রঙের থেকে দশ গুণ কালো মেক-আপ করেছি। খুব... বিস্তারিত →

📰 সংবাদ সার্চ করুন

ইনভেষ্টিগেশান নিউজ

🏪 নিউজ আর্কাইভ

ইমেইলে গ্রাহক হোন

ইমেইল এড্রেস লিখুন

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৬,৪৮৫
সুস্থ
৪৭১,১২৩
মৃত্যু
৭,৮৬২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯২,৩৮৬,৪৮০
সুস্থ
৫০,৭৩৫,৩৬৩
মৃত্যু
১,৯৭৬,১৮৩
© All rights reserved © 2016-2021 24x7upnews.com