বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
রাজশাহীতে সব উপজেলায় আ.লীগ প্রার্থীরাই জয়ী:উত্তরবঙ্গ প্রতিদিন

রাজশাহীতে সব উপজেলায় আ.লীগ প্রার্থীরাই জয়ী:উত্তরবঙ্গ প্রতিদিন

স্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন ::- উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে রাজশাহীতে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। জেলার ৮টি উপজেলার সবগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করেছেন।এর মধ্যে দু’টি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন আওয়ামী লীগ প্রার্থীরা।রবিবার (১০ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজয়ীদের মধ্যে বাঘা ও মোহনপুর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের দু’জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন। তারা হলেন– বাঘা উপজেলার লায়েব উদ্দিন লাভলু ও মোহনপুর উপজেলায় আব্দুস সালাম।এ দুটি উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান প্রার্থীদের ভোট অনুষ্ঠিত হয়  বাকি ছয়টির মধ্যে গোদাগাড়ী উপজেলায় জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম । তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪৯ হাজার ৫০৬টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র বদিউজ্জামান পেয়েছেন আনারস প্রতীকে ১৮ হাজার ৫০২ ভোট।

তানোর উপজেলায় ৩৫৪ ভোটের ব্যবধানে জয় পেয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী লুৎফর হায়দার রশীদ ময়না। তিনি ৩৭ হাজার ২২০টি ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম ওয়ার্কার্স পার্টি থেকে মনোনয়ন নিয়ে ভোট পেয়েছেন ৩৬ হাজার ৮৬৬ ভোট।

বাগমারা উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার নৌকা প্রতীকে ৩২ হাজার ২৪৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে বাবুল হোসেন পেয়েছেন ৩ হাজার ৯৩৪ ভোট।

চারঘাটে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম নৌকা প্রতীকে ৪৯ হাজার ৮৫০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট টিপু সুলতান মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ২৫ হাজার ৯৭টি।

দুর্গাপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম নৌকা প্রতীকে ৩৫ হাজার ৮০৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ সরদার ঘোড়া প্রতীকে ২৮ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন।

পুঠিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিএম হিরা বাচ্চু নৌকা প্রতীকে ৩৯ হাজার ৯৫৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী অধ্যাপক মো.আনছার আলী লাঙ্গল প্রতীকে ১ হাজার ৪৪৩ ভোট পেয়েছেন। …………………………………………………………………………………………………………………………………………… বি: দ্র:: আপনাদের যে কোনো দুঃখ-দুর্দশার সংবাদ জানাতে পারেন আমাদের, আমাদের সাহসী টিম চলে যাবে আপনার দ্বার প্রান্তে । ধন্যবাদ – প্রয়োজনে :: +৮৮০১৭১৬২০৪২৪৮ http://upnews24x7.com most google ranking bengali news portal from Bangladesh.

সংবাদটি শেয়ার করুন-
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ইনভেষ্টিগেশান নিউজ

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৩১,৩২৬
সুস্থ
৪৭৫,৮৯৯
মৃত্যু
৮,০০৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৭,৯৮৫,৭২৮
সুস্থ
৫৩,৭৫৯,২৬১
মৃত্যু
২,১০১,৮০৬
© All rights reserved © 2016-2021 24x7upnews.com