বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
অল্পের জন্য বেঁচে গেলেন ঢাবির শিক্ষার্থীরা :উত্তরবঙ্গ প্রতিদিন

অল্পের জন্য বেঁচে গেলেন ঢাবির শিক্ষার্থীরা :উত্তরবঙ্গ প্রতিদিন

স্টাফ রিপোর্টার ::-ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের একটি বাস বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে। শিক্ষার্থীরা এ জন্য চালককে দায়ী করেছে।

শিক্ষার্থী বহনকারী বিশ্ববিদ্যালয়ের ‘কিঞ্চিৎ’ নামের ডাবল ডেকার বাসটি সোমবার মগবাজার ফ্লাইওভারের নীচে বিকেলের দিকে এই দুর্ঘটনায় পড়ে।

শিক্ষার্থীদের অভিযোগ, চালক বেপরোয়া গতিতে ডাবল ডেকার বাসটি নিয়ে মগবাজার ফ্লাইওভারের নিচু অংশে ঢুকে পড়েন। অতিরিক্ত গতি থাকায় ফ্লাইওভারের ছাদে ধাক্কা খেয়ে বাসটির উপর তলার সামনের একাংশ দুমড়েমুচড়ে যায়। বাসের উপর তলায় থাকা কয়েকজন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তবে কারো অবস্থা আশংকাজনক নয় বলে জানা গেছে।

এ ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থীরা ফেসবুকে তাদের ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করছেন।

হিমেল নামে একজনের পোস্ট এখানে তুলে ধরা হলো, “বলতে গেলে জীবন বেচে গেল অল্পের জন্য। আজ ৪.১০ এর কিঞ্চিৎ এ করে ক্যাম্পাস থেকে ওয়ারলেস যাবার উদ্দেশ্যে রওনা হই। সামনের দিকের সিটে বসা ছিলাম। কিন্তু ঘুমের ঘোরে স্টপেজ মিস হয়ে যেতে পারে ভেবে বাস মগবাজার আসার পর নিচে নেমে সিড়িতে দাড়াই। কয়েক সেকেন্ডের মধ্যেই বিকট শব্দ। কি হলো কিছু বুঝতে পারলাম না। সবার হৈ হুল্লোড় লেগে যায়। সাথে সাথে নেমে দেখি এই অবস্থা। মগবাজার থেকে ওয়ারলেস যাবার পথে ড্রাইভারের অনিয়ন্ত্রিত বাস চালানোর ফলে ফুল স্পীডের বাস মগবাজার ফ্লাইওভারের উপরের পিলারের সাথে ধাক্কা লাগিয়ে বাসের দোতালার একটা পাশ পুরো স্ম্যশড করে দেয়। বেশ কয়েকজনে মাথায় কাচ ভেঙে আঘাত করে এবং হাত কেটে যায়। তাদের সবাইকে নিকটস্থ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য সবাই নিয়ে যায়। বড় কোন আঘাতপ্রাপ্ত কেউ হয়নি আলহামদুলিল্লাহ। তবে উপস্থিত সবাই ও বলতেছিল এবং যে কেউ দেখলেও বুঝবে এই এক্সিডেন্টএর ভয়াবহতা। ঘটনাস্থলের আতঙ্ক বুঝানোর মত না। আজকে ঝরে যেতে পারতো অনেকের জীবন, যদিনা বাসের দোতালার সামনের সিটগুলো অনেকটাই খালি না হয়ে যেত। বুঝিনা কি ধরনের ড্রাইভার দের এই বাস চালনায় নিয়োজিত করা হয়। সংগত কারনে রক্তের কোন ছবি সংযুক্ত করলাম না। এইসব বাস ড্রাইভারের হাতে এত মানুষের জীবন জিম্মি হয়ে আছে। অন্যান্য রুটের কিছু কিছু ড্রাইভার এর বিরুদ্ধেও এমন অভিযোগ পাওয়া যায়। এদের লাইসেন্স কীভাবে থাকে!”

এছাড়া ফাইয়াজ নামে আরেকজন লিখেছেন, “৪টা ১০ এর কিঞ্চিৎ বাসের একটি দৃশ্য এটি।আজ বিকেলে মগবাজার থেকে ওয়ারলেস যাওয়ার পথে ড্রাইভারের অনিয়ন্ত্রিত বাস চালনার দরূন বাসটির একপাশে মগবাজার ফ্লাইওভারের একটি পিলারের সাথে মারাত্মকভাবে ধাক্কা লাগে।সাথে সাথে বাসের ঐ অংশটি ভেঙ্গে যায়।মাথায়,হাতে কাঁচ লেগে আহত হয় অনেক শিক্ষার্থী।বিশ্ববিদ্যালয়ের বাসের মত একটি সেনসিটিভ বিষয় যার সাথে হাজারখানেক মেধাবী শিক্ষার্থীর জীবন জড়িত সেখানে এধরণের লোকেরা লাইসেন্স পায় কিভাবে প্রশ্ন রইলো!”

অন্য একজন লিখেছেন, “অল্পের জন্য বেচে গেলাম! আজকে ৪:১০ এর কিঞ্চিৎ বাস মগবাজার দিয়ে আসার সময় ফ্লাইওভারের সাথে ধাক্কা লেগে এই অবস্থা হয়। আমি বাস এর সামনে অন্য পাশে বসা ছিলাম তাই আল্লাহর রহমতে আমার তেমন কিছু হয়নি।”

বি: দ্র: শিক্ষার্থীদের পোস্টের বানান অবিকৃত রাখা হয়েছে।
…………………………………………………………………………………………………………………………………….. উত্তরবঙ্গ প্রতিদিন সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো।

সংবাদটি শেয়ার করুন-
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

📰 আজকের রাজশাহী

ঢাকা-কক্সবাজার রেল যোগাযোগ ২০২২ সালের মধ্যে

২০২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল যোগাযোগ চালু হবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। বৃহস্পতিবার দুপুরে দোহাজারী-কক্সবাজার হয়ে... বিস্তারিত →

বয়োপিক ‘বঙ্গবন্ধু’র নির্মাণ প্রাক্কালে প্রীতি সম্মিলনী

বয়োপিক ‘বঙ্গবন্ধু’র নির্মাণ প্রাক্কালে প্রীতি সম্মিলনী

নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’। এক ক্যানভাসেই উঠে আসছে বঙ্গবন্ধুর শৈশব, কৈশোর থেকে শুরু করে... বিস্তারিত →

📰 সংবাদ সার্চ করুন

ইনভেষ্টিগেশান নিউজ

🏪 নিউজ আর্কাইভ

 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ইমেইলে গ্রাহক হোন

ইমেইল এড্রেস লিখুন

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৬,৪৮৫
সুস্থ
৪৭১,১২৩
মৃত্যু
৭,৮৬২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯২,৩৮৬,৪৮০
সুস্থ
৫০,৭৩৫,৩৬৩
মৃত্যু
১,৯৭৬,১৮৩
© All rights reserved © 2016-2021 24x7upnews.com