বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
সংবাদ প্রকাশের জেরে রাজশাহী মোহনপুরের সাংবাদিককে কুপিয়ে হত্যার চেষ্টা

সংবাদ প্রকাশের জেরে রাজশাহী মোহনপুরের সাংবাদিককে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন ::  রাজশাহীর মোহনপুরে সাংবাদিক ও মানবাধিকার কর্মী শাহিন সাগরের উপর হামলা ও এলোপাতাড়ি ভাবে কুপিয়েছে দুর্বৃত্তরা।

সূত্রমতে জানা যায়, সংবাদ প্রকাশের জের ধরে গত ১১ মে ধুরইল বাজার হতে সাংবাদিক শাহিন সাগর বাড়ি ফেরার পথে তার উপর হামলা চালিয়েছিল এলাকার প্রভাবশালীরা। পরে তিনি এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেন। গত ১১ মে ২০২০ তারিখে১৪৩/৩৪১/৩০৭/৩২৩/৩২৫/৫০৬/১১৪ ধারায় মামলা দায়ের করেন। মামলা নম্বর-৯। ঐ মামলায় থানা পুলিশ আসামীদের আটক করে। আসামীরা জামিনে মুক্তি পেয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় সাংবাদিক শাহিন সাগরকে মামলা তুলে নিতে চাপ দেয়। এরই ধারাবাহিকতায় গত ৩রা আগষ্ট সোমবার রাত সাড়ে ৮ টার দিকে সাংবাদিক শাহিন সাগর ধুরইল বাজারে একটি দোকানে ফলমূল কেনার সময় আসামী একতার (২১) এসে শাহিন সাগরকে মামলা তুলে নিতে চাপ দেয়। তা না হলে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়।

এছাড়াও তার মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে তাকে জোর করে ফাকা জায়গায় নেয়ার চেষ্টা করা হয়।  তাকে আসামীরা বলে, তোকে আজ মেরেই ফেলবো। আরো বলে মামলা না তুলে নিলে তোর পরিবারের যে কোনো সদস্যকে খুন করা হবে।

এসময় তার সাথে থাকা মোহনপুর থানার ৩টি মামলার আসামী ধুরইল তালুকদার পাড়া এরশাদের ছেলে মোটরসাইকেল ছিনতাই চক্রের মূলহোতা সন্ত্রাসী রনি হোসেন (২৮) বলে আগামীকাল দিনের মধ্যে তুই মামলা তুলে না নিলে তোর দেহ থেকে মাথা আলাদা করে দেয়া হবে। আমার নামে মারামারি ছিনতাই মামলা আছে। তোকে দুনিয়া থেকে তুলে দিলে আরেকটা মামলা বাড়বে। তারা বলে তুই বেঁচে থাকতে চাইলে আর কোনদিন ধুরইল বাজারে পা দিবি না। আজ তোকে ছেড়ে দিলাম মামলা না তুলে নিলে কাল হবে তোর শেষ দিন। পরে তারা চলে যায়।

এরই ধারাবাহিকতায় ০৬ আগষ্ট ২০২০ তারিখ বিকাল আনুমানিক ৬ টা থেকে পৌনে সাতটার সময় মোহনপুর প্রেসক্লাবের সামনে আগের মামলার ১নং আসামি কাউসার(২২) ও তার সহযোগিরা গরু জবাইয়ের ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপাতে শুরু করে। এতে সাংবাদিক শাহিন সাগর গুরুত্বর জখম হয়। এরপর শাহিন সাগরকে উদ্ধার করে স্থানীয় থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলে হাসপাতালে রেফার্ড করে।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ এর নিকট জানতে চাইলে তিনি বলেন, সাংবাদিক শাহিন সাগরের উপর হামলার খবর   পাওয়ার  সাথে সাথে হামলাকারির একজনকে আটক করা হয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

রাজশাহীতে কর্মরত সাংবাদিক বৃন্দ এ হামলার তিব্র নিন্দা জানান এর সাথে হামলাকারিদের দ্রুত আইনের আওতায় আনার জন্য থানা পুলিশকে অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন-
  • 592
  • 264
  • 142
  • 98
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1.1K
    Shares


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ইনভেষ্টিগেশান নিউজ

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৯,৬৮৭
সুস্থ
৪৭৪,৪৭২
মৃত্যু
৭,৯৫০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৫,৫৯৭,৩৩৮
সুস্থ
৫২,৫৫০,৬১৮
মৃত্যু
২,০৪২,৬৪৯
রাজশাহীতে সার্জেন্টকে হামলার প্রধান আসামী বেলাল গ্রেফতার

রাজশাহীতে সার্জেন্টকে হামলার প্রধান আসামী বেলাল গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি,উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে সার্জেন্ট বিপুল ভট্টাচার্যর উপরে হামলাকারী... বিস্তারিত→

© All rights reserved © 2016-2021 24x7upnews.com