বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
‘মাদকের ব্যবসায় রাবির কর্মচারী’ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

‘মাদকের ব্যবসায় রাবির কর্মচারী’ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

মাদকের ব্যবসায় রাবির কর্মচারী’ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

রাজশাহীর অনলাইন নিউজ পোর্টাল সাহেব বাজার ২৪ ডটকম এ মাদকের ব্যবসায় রাবির কর্মচারী শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় শ্রমিক ফেডারেশন রাঃবিঃ শাখার যুগ্ম আহব্বায়ক নাসির উদ্দিন আহম্মেদ(লিমন)। তিনি তার প্রতিবাদলিপিতে জানান- আমাকে সমাজের চোখে খারাপ মনোভাব সৃষ্টির জন্য এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এক শ্রেণীর গুটিকয়েক মানুষের আক্রশের পার্শ্ববর্তী হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট নিউজ প্রকাশিত করেছে যা আমার বোধগম্য নয়।

ব্যাখ্যা- বর্তমানে তিনি পার্টিতে অনিয়ম,স্বজনপীতি,দলীয় করন,গঠনতন্ত্র বিরোধী কার্যকালাপ নিয়ে লেখা-লেখি করায় ও আওয়ামীলীগে যোগদান করবেন জানতে পেয়ে তার দলের ইখতিয়ার উদ্দিন (জাহিদ),মোঃসোহেল বাবু (রাবি কর্মচারী),,সাঈদ হোসেন শিশির,তার নামে মিথ্যা ও ভিত্তিহীন প্রচার প্রপাকান্ডা চালাচ্ছে।নাসির উদ্দিন লিমন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি কোন দিন ও মাদক ব্যবসার সাথে জড়িত ছিল না।লিমন মাদক ব্যবসায়ী নন । তিনি রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির চন্দ্রিমা থানার সম্পাদক মন্ডলীর সদস্য-(১) ও ১৯নং ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং জাতীয় শ্রমিক ফেডারেশন রাঃবিঃ শাখার যুগ্ম আহব্বায়ক-(১) দায়িত্বরত।

পূর্বের কোন রেকর্ডে বা কোন থানায় তার মাদক সংক্রান্ত্র কোন মামলা নেই।তিনি আরও জানান তাকে তার সামাজিক সম্মান হানি ও রাজনৈতিক ভাবে হেও প্রতিপন্ন করার জন্য এই সব করা হচ্ছে। দামকুড়া থানার নামে একাধিক বোতল ব্যবসায়ের অভিযোগ উঠেছে,যা বিভিন্ন পএ-পএিকায় প্রকাশিত হয়েছে। দামকুড়া থানার ওসি স্বয়ং সাংবাদিকদের হুমকী প্রদান করেছে মাদকে বিষয় নিয়ে।ঠিক ঐ সময় লিমনকে নিয়ে লেখা-লেখি সম্পূর্ণ অগ্রহন যোগ্য। তিনি ষড়যন্ত্রের শিকার তাকে সম্পূর্ণরূপে ফাঁসানো হয়েছে।

লিমন একজন সমাজ সেবক তিনি করোনা লকডাউনের সময় তার এলাকায়২০০টি পরিবারকে ত্রাণ দিয়ে সাহায্য করেছেন,শুধু তাই নয় তিনি পলিথিন পুরিয়ে পেট্রোল,ডিজেল,মিথেন গ্যাস উৎপাদন করেছেন,যা Ntv ও চ্যানেল 24 -এ সরাসরি সংবাদটি প্রকাশিত হয়েছিল।

তাছাড়াও তিনি ২০০০ইং সালে ১লা ডিসেম্বর ওসমানী স্মৃতি মিলানায়তে মুরগী পালনের উপর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় যুব পুরুষ্কারে ভূষিত হয়েছেন।তাই তার বিরুদ্ধে এ ধরনের লেখা কখনো কাম্য না।তিনি একজন মুজিব আদর্শের ৯০-দশকে সৈনিক,তাই তিনি তার বিরুদ্ধে লিখার তীব্র প্রতিবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন-
  • 12
  • 24
  • 32
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    85
    Shares


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

📰 আজকের রাজশাহী

রাজশাহী পবায় আরএমপি কমিশনারের কম্বল বিতরন

রাজশাহী পবায় আরএমপি কমিশনারের কম্বল বিতরন

সারোয়ার জাহান বিপ্লব, পবা থানা প্রতিনিধি :: ১০ই জানুয়ারী, ২০২১ খ্রীঃ সকাল ১১.০০ ঘটিকায় পবা থানা, আরএমপি, রাজশাহী কর্তৃক শীতার্ত... বিস্তারিত →

📰 সংবাদ সার্চ করুন

ইনভেষ্টিগেশান নিউজ

🏪 নিউজ আর্কাইভ

ইমেইলে গ্রাহক হোন

ইমেইল এড্রেস লিখুন

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৬,৪৮৫
সুস্থ
৪৭১,১২৩
মৃত্যু
৭,৮৬২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯২,৫৬৬,১৬৬
সুস্থ
৫০,৮৯৪,৪০৫
মৃত্যু
১,৯৮০,০২০
© All rights reserved © 2016-2021 24x7upnews.com