বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
রাজশাহী দূর্গাপুরের টিএসও পেটালেন সহকর্মী ২ ডাক্তারকে

রাজশাহী দূর্গাপুরের টিএসও পেটালেন সহকর্মী ২ ডাক্তারকে

নিজস্ব সংবাদদাতা ::রাজশাহীর দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা টিএইচও ডাঃ আসাদুজ্জামানের বিরুদ্ধে সিনিয়র ডা.আব্দুল্লাহ ও আরএমও ডাক্তার আসফাক হোসেনকে পেটানোর (লাঞ্ছিত) করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামানের অফিস কক্ষে এই ঘটনা ঘটে। এ ঘটনায় উল্টো লাঞ্ছিত দুই চিকিৎসকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও দুর্গাপুর থানায় অভিযোগ করেছেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসাদুজ্জামান।

২ ডাক্তারকে পেটানোর অভিযোগ অস্বীকার করে টিএইচও ডা. আসাদুজ্জামান বলেন, আমি তাদের পেটায়নী বা লাঞ্ছিত করিনি। মঙ্গলবার ডা. আসফাক ও ডা. আবদুল্লাহ স্বাস্থ্য কমপ্লেক্সে এসে অনুমতি ছাড়াই আমার দফতরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। কোনো কথাবার্তা ছাড়াই তারা আমাকে গালিগালাজ করতে শুরু করেন। আমি তাদের বেরিয়ে যেতে বললে তারা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। বিষয়টি আমি ইউএনও ও থানায় অবহিত করেছি।

তিনি আরো বলেন, দায়িত্বগ্রহণের পর থেকেই তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা ব্যবস্থায় গতি আনার জন্য চেষ্টা করছেন। তবে অধিকাংশ চিকিৎসকরা করোনা ভাইরাস পরিস্থিতির দোহাই দিয়ে নিয়মিত অফিস করেন না। প্রায়ই দিনই তারা হাসপাতালে অনুপস্থিত থাকেন।

তিনি জানান, গত ১৫ ও ১৭ সেপ্টেম্বর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আসফাক ও ডা. আবদুল্লাহ কোনো প্রকার ছুটি ছাড়াই অফিস করেননি। ফলে নিয়ম অনুযায়ী ওই দুই দিন তাদের হাজিরা খাতায় অনুপস্থিত দেখানো হয়। কিন্তু অফিস না করা ওই দু’দিনও তাদের উপস্থিত দেখানোর দাবি করেন তারা।

ডা. আসফাক হোসেন জানান, আমার মনে হয় আজ তিনি মাদক সেবন করে অফিসে আসেন। করোনাকালীন ডাক্তারদের ব্যয় ৩ লক্ষ টাকা দেখান। আমরা হাসপাতালে উপস্থিত থাকলেও তিনি অনুপস্থিত দেখান সেই প্রেক্ষিতে আমরা স্বাক্ষর করতে অস্বীকৃতি জানিয়ে প্রতিবাদ করি। তিনি উত্তেজিত হয়ে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে তিনি আমাদের দুইজনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে অফিস ত্যাগ করেন ।

জানতে চাইলে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের মধ্যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি।

সুত্র: দৈনিক উপচার

সংবাদটি শেয়ার করুন-
  • 180
  • 78
  • 59
  • 44
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    361
    Shares


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ইনভেষ্টিগেশান নিউজ

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৯,৬৮৭
সুস্থ
৪৭৪,৪৭২
মৃত্যু
৭,৯৫০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৫,৪২৯,৬৬০
সুস্থ
৫২,৩৮৫,৩৬৪
মৃত্যু
২,০৩৮,৮০৯
রাজশাহীতে সার্জেন্টকে হামলার প্রধান আসামী বেলাল গ্রেফতার

রাজশাহীতে সার্জেন্টকে হামলার প্রধান আসামী বেলাল গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি,উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে সার্জেন্ট বিপুল ভট্টাচার্যর উপরে হামলাকারী... বিস্তারিত→

© All rights reserved © 2016-2021 24x7upnews.com