বিজ্ঞপ্তি :
আপনি কি নির্যাতিত ?  আপনি কি সুবিধা বঞ্চিত ? আপনি কি সমাজের কোন অসঙ্গতির শিকার ? তাহলে জানাতে পারেন আমাদের ,আমরা প্রকাশ করব সেই সংবাদ। আমাদের সংবাদ পাঠানোর ইমেইল - upn.editor@gmail.com মোবাইল - ০১৭১৫৩০০২৬৫, ০১৭৭৭৬০৬০৭৪ ফেসবুক - fb.com/Uttorbongoprotidin
রাজশাহীতে সেনাবাহিনীর সদস্য পরিচয়ে ডাকাতি

রাজশাহীতে সেনাবাহিনীর সদস্য পরিচয়ে ডাকাতি

রাজশাহীতে সেনাবাহিনীর সদস্য পরিচয়ে ডাকাতিস্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন ::  রাজশাহীতে সেনাবাহিনীর পোষাক পরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৫ নভেম্বর) গভীর রাতে রাজশাহী মহানগরীর আলিফ লাম-মিম ভাটার মোড় থেকে তাদেরকে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ।

পরে সোমবার (১৬ নভেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- আরাফাত ইসলাম রুষ্ট (১৯) ও মোয়াজ্জেম হোসেন রাজু (২২)। রুষ্টের বাড়ি চন্দ্রিমা থানার শিরোইল কলোনি ২ নম্বর গলি এবং রাজু গোদাগাড়ী থানার চব্বিশনগর গ্রামের আব্দুল মজিদের ছেলে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, রবিবার রাত ১২টার দিকে আলিফ লাম-মিম ভাটার কাছে সেনাবাহিনীর পোষাক পরা অবস্থায় চারজনকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করে। একপর্যায়ে তারা স্বীকার করে দুজনের কেউই সেনাবাহিনীর সদস্য নন। পোষাক পরে রাস্তায় দাঁড়িয়ে তারা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ দেখে তাদের সাথে থাকা অন্য দুইজন পালিয়ে যায়। এসব ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্তি উপ পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে প্রথমে নিজেদেরকে সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দেয় এবং আইডি কার্ড দেখায়। আইডি কার্ড দেখে সন্দেহ হওয়ায় গ্রেফতারকৃতদের তল্লাশি করে তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, দুইটি ফোল্ডিং চাকু, একটি ওয়াকিটকি, একটি রশি, একটি ব্যাগে সেনাবাহিনীর পোষাক ও বুট পাওয়া যায়।

গোলাম রুহুল কুদ্দুস বলেন, “তারা রাস্তায় রশি ধরে মোটরসাইকেল আরোহীদের গতিরোধ করে মোটরসাইকেল ছিনতাই করে নেয়। এছাড়া আসামিদের মোবাইল পর্যালোচনা করে তাতে সেনাবাহিনীর পোষাক পরিধান করে আইডি কার্ড ঝুলানোসহ হাতে ওয়াকিটকি নিয়ে ছবি এবং সেনাবাহিনীর ট্রেনিংয়ে অংশগ্রহণকৃত অন্যের ছবি এডিট করে নিজের ছবি স্থাপন করার ছবি পাওয়া যায়। আসামিরা এডিটকৃত সেনাবাহিনীর ছবি ফেসবুক ম্যাসেঞ্জারে আদান-প্রদান করে একাধিক মেয়েকে মিথ্যা তথ্য দিয়ে প্রলুব্ধ করে প্রেমের সম্পর্ক করারও তথ্য পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে একাধিক থানায় মামলা রয়েছে।”

সংবাদটি শেয়ার করুন-
  • 1.2K
  • 1K
  • 957
  • 286
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3.4K
    Shares


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

📰 আজকের রাজশাহী

রাজশাহী পবায় আরএমপি কমিশনারের কম্বল বিতরন

রাজশাহী পবায় আরএমপি কমিশনারের কম্বল বিতরন

সারোয়ার জাহান বিপ্লব, পবা থানা প্রতিনিধি :: ১০ই জানুয়ারী, ২০২১ খ্রীঃ সকাল ১১.০০ ঘটিকায় পবা থানা, আরএমপি, রাজশাহী কর্তৃক শীতার্ত... বিস্তারিত →

📰 সংবাদ সার্চ করুন

ইনভেষ্টিগেশান নিউজ

🏪 নিউজ আর্কাইভ

ইমেইলে গ্রাহক হোন

ইমেইল এড্রেস লিখুন

🚑️ বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৬,৪৮৫
সুস্থ
৪৭১,১২৩
মৃত্যু
৭,৮৬২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯২,৫৬৬,১৬৬
সুস্থ
৫০,৮৯৪,৪০৫
মৃত্যু
১,৯৮০,০২০
© All rights reserved © 2016-2021 24x7upnews.com