বিশেষ বিজ্ঞপ্তি :
সুপ্রিয় সন্মানিত পাঠক, আপনি কি উত্তরবঙ্গ প্রতিদিনের নিয়মিত পাঠক? আপনি কি এই পত্রিকায় লিখতে চান? কেন নয় ? সমসাময়িক যেকোনো বিষয়ে আপনিও ব্যক্ত করতে পারেন নিজের চিন্তা, অভিমত, পর্যবেক্ষণ ও বিশ্লেষণ। স্বচ্ছ ও শুদ্ধ বাংলায় যেকোনো একটি সুনির্দিষ্ট বিষয়ে  লিখে পাঠিয়ে দিতে পারেন ইমেইলে কিংবা ফোন করেও জানাতে পারেন আপনাদের।  আমাদের যে কোন সংবাদ জানানোর ৩টি মাধ্যম।🟥১। মোবাইল: ০১৭৭৭৬০৬০৭৪ / ০১৭১৫৩০০২৬৫ 🟥২। ইমেইল: upn.editor@gmail.com🟥৩। ফেসবুক : facebook.com/Uttorbongoprotidin  
আজ ১৩ মে ২০২১ বৃহস্পতিবার ৭:২৫ অপরাহ্ন রাজশাহী,বাংলাদেশ ।। ইংরেজীতে পড়ুন উত্তরবঙ্গ প্রতিদিন Bengali Bengali English English

বরখাস্ত হয়েও মানসিক ভারসাম্যহীন পুলিশ ইন্সপেক্টর খায়রুলের তাণ্ডবে অতিষ্ঠ নগরবাসী

Advertisements
স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: কখনো ঘুষের টাকা চেকে নিয়ে, কখনো কাউকে নগ্ন করে পিটিয়ে, কখনো সাংবাদিকের বিরুদ্ধে মাস্তান লেলিয়ে দিয়ে, আবার কখনো অফিসের মাস্ক কেনার জন্য মাদক ব্যবসায়ীর কাছে টাকা নিয়ে শিরোনামে ছিলেন ২০২০ সালের শুরু থেকেই।তিনি অন্য কেউ নন রাজশাহী মহানগর ডিবির থেকে সদ্য সাসপেন্ড হওয়া ভারসাম্যহীন পুলিশ অফিসার ইন্সপেক্টর খায়রুল।

এবার তিনি রাজশাহীতে ছুটি কাটাতে এসেও সাধারণ মানুষকে হয়রানী শিকার বানিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনা সূত্রে জানা যায়, স্থানীয় এক মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে রাজশাহী মতিহার থানা এলাকায় মোটর সাইকেল নিয়ে তিনি ঘুরে বেড়াচ্ছিলেন। ইতিপুর্বে সংবাদ প্রকাশের জেরে স্থানীয় এক গণমাধ্যম কর্মীর উপর তিনি চড়াও হোন। এমনকি ঐ গণমাধ্যম কর্মীকে জোর করে তার পালসার বাইকে তুলে নেয়ারও অপচেষ্টা চালান । এ সময় স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী আকতারকে নিয়ে ইন্সপেক্টর খায়রুল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এই ধারাবাহিকতায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে রাজশাহীতে আজ সংবাদ সম্মেলন করেছেন গণমাধ্যম কর্মী মেহেদী হাসান ওলি। মেহেদী হাসান ওলি ও তার পরিবার বিষয়টি সঠিক ও সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

বিষয়টি নিয়ে পরবর্তীতে সিলেট রেঞ্জের একজন এডিশনাল ডিআইজির সাথে যোগাযোগ করা হলে এই উর্ধ্বতন কর্মকর্তা জানান- পুলিশ ইন্সপেক্টর খায়রুল বিষইয়ে অনেক অভিযোগ আছে বলে শুনেছি। তারপরও সে যদি ছুটিতে গিয়ে এই ধরনের ব্যবহার করে থাকে তবে অভিযোগ সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তার ঘুষ কেলেঙ্কারির বিষয়গুলো নিয়ে ঐ সময়ে উত্তরবঙ্গ প্রতিদিন, দৈনিক মাতৃভূমির খবর, নববার্তা, দৈনিক দেশের সংবাদসহ বিভিন্ন গণমাধ্যমে একের পর এক সংবাদ প্রকাশিত হয়। এরপর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে আরএমপি। অবশেষে আরএমপির উপ-কমিশনার পর্যায়ের এক কর্মকর্তা খাইরুলের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তদন্ত করে সত্যতা পান। এরপর তদন্ত রিপোর্ট পুলিশ সদর দফতরে পাঠানো হলে চলতি বছরের অক্টোবর মাসে খাইরুল ইসলামকে সাময়িক বরখাস্তের নির্দেশ আসে। তারপর থেকে তাকে আরএমপি ডিবি থেকে সিলেট রেঞ্জে সংযুক্ত করা হয়।

পুলিশের একাধিক সূত্র জানায়, খাইরুল ইসলামের বিরুদ্ধে মাদকসেবন, মাদক ব্যবসায়ীদের সঙ্গে সখ্যতা, মামলার ভয় দেখিয়ে টাকা আদায় ও ফাঁসিয়ে দেয়ার ভয় দেখানো, শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকাসহ নানা অভিযোগ রয়েছে। এর আগে ২০১৪ সালে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালনকালে দুই শিক্ষার্থীকে নির্মম নির্যাতনের অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন-
  • 2K
  • 1.5K
  • 1.4K
  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    6K
    Shares


আজ ২৮ নভেম্বর ২০২০ শনিবার ৫:২৭ অপরাহ্ন রাজশাহী,বাংলাদেশ ।। ইংরেজীতে পড়ুন উত্তরবঙ্গ প্রতিদিন Bengali Bengali English English
© All rights reserved © 2016-2021 24x7upnews.com - Uttorbongo Protidin