বিশেষ বিজ্ঞপ্তি :
সুপ্রিয় সন্মানিত পাঠক, আপনি কি উত্তরবঙ্গ প্রতিদিনের নিয়মিত পাঠক? আপনি কি এই পত্রিকায় লিখতে চান? কেন নয় ? সমসাময়িক যেকোনো বিষয়ে আপনিও ব্যক্ত করতে পারেন নিজের চিন্তা, অভিমত, পর্যবেক্ষণ ও বিশ্লেষণ। স্বচ্ছ ও শুদ্ধ বাংলায় যেকোনো একটি সুনির্দিষ্ট বিষয়ে  লিখে পাঠিয়ে দিতে পারেন ইমেইলে কিংবা ফোন করেও জানাতে পারেন আপনাদের।  আমাদের যে কোন সংবাদ জানানোর ৩টি মাধ্যম।🟥১। মোবাইল: ০১৭৭৭৬০৬০৭৪ / ০১৭১৫৩০০২৬৫ 🟥২। ইমেইল: upn.editor@gmail.com🟥৩। ফেসবুক : facebook.com/Uttorbongoprotidin  
আজ ১১ মে ২০২১ মঙ্গলবার ৫:২৯ অপরাহ্ন রাজশাহী,বাংলাদেশ ।। ইংরেজীতে পড়ুন উত্তরবঙ্গ প্রতিদিন Bengali Bengali English English

নগ্ন ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে বিয়ে ভেঙে দিতো রিফাত শেখ

নগ্ন ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে বিয়ে ভেঙে দিতো রিফাত শেখ

নিজস্ব প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগমাধ্যমে নগ্ন ছবি দিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে রিফাত শেখ ওর‌ফে আক‌াশ না‌মে এক যুবকে গ্রেফতার করে পুলিশ।

ভিকটিমের এক প্রতিবেশী বাংলাদেশ পুলিশের মিডয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স ইউং পরিচালিত ফেসবুকে পেজে এ সংক্রান্ত অভিযোগ দিলে পুলিশ ব্যবস্থা গ্রহণ করে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) পুলিশ সদর দফতরের এআইজি মো. সো‌হেল রানা (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) উত্তরবঙ্গ প্রতিদিন নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৯ ফেব্রুয়ারি গোপালগঞ্জ থে‌কে এক ভদ্রলোক বাংলা‌দেশ পু‌লি‌শের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স উইং পরিচা‌লিত ফেসবুক পেজে এক‌টি বার্তা প্রেরণ করেন।

তি‌নি ব‌লেন, ওই বার্তা প্রেরণকারী জানান, তার প‌রি‌চিত ও প্রতি‌বে‌শি এক মাদরাসাছাত্রী‌ কি‌শোরী অনলাইনে সম্প‌র্কে জ‌ড়ি‌য়ে রিফাত শেখ ওর‌ফে আক‌াশ না‌মে এক যুবকের দ্বারা প্রতারণার শিকার হ‌য়ে‌ছে। ‌মে‌য়ে‌টির সঙ্গে প্রে‌মের অ‌ভিনয় ক‌রে ও তা‌কে বি‌য়ের আশ্বাস দি‌য়ে অনলাই‌নেই মে‌য়ে‌টির কিছু অপ্রী‌তিকর ছ‌বি ও ভি‌ডিও ধারণ ক‌রে আকাশ। পরবর্তী‌তে এ‌ ছ‌বি ও ভি‌ডিও ব্যবহার ক‌রে নানাভা‌বে মে‌য়ে‌টি‌কে ব্ল্যাক‌মেইল কর‌তে থা‌কে আকাশ। হা‌তি‌য়ে নি‌তে থা‌কে টাকা পয়সা ও গহনা। শুরু‌তে মে‌য়ে‌টি তার প‌রিবার‌কে কিছু জানা‌তে পা‌রে‌নি। এরইম‌ধ্যে অনেক ক্ষ‌তি হ‌য়ে গে‌ছে। প‌রিবার‌কে বিষয়‌টি জানা‌নোর পর প‌রিবা‌রের পক্ষ থে‌কে মে‌য়ে‌টি‌কে তার সম্ম‌তিক্রমে ত‌ড়িঘ‌ড়ি বি‌য়ে দেয়া হয়। মে‌য়ে‌টির স্বামী ও তার স্বামীর আত্মীয় স্বজ‌নের কা‌ছে মে‌য়ে‌টির নগ্ন ছ‌বি ও ভি‌ডিও পা‌ঠি‌য়ে বি‌য়ে‌টি ভে‌ঙে দেয়া হয়। এর কিছুদিন পর পরিবা‌রের উদ্যোগে মে‌য়ে‌টি‌কে পুনরায় বি‌য়ে দেয়া হয়। রিফাত শেখ ওর‌ফে আক‌াশ একইভা‌বে দ্বিতীয় বি‌য়ে‌টিও ভে‌ঙে দেয়।

সর্ব‌শেষ আর কো‌নেও উপায়ান্তর না দে‌খে প্রতি‌বে‌শী এক ভদ্রলো‌কের সা‌থে পরামর্শ ক‌রে মে‌য়ে‌টি ও তার প‌রিবার। এই ভদ্রলোক সব কথা শু‌নে নি‌জেই বাংলা‌দেশ পু‌লি‌শের ফেসবুক ‌পেজের ইনব‌ক্সে এক‌টি বার্তা প্রেরণ ক‌রে মে‌য়ে‌টির জন্য পরামর্শ ও সহ‌যো‌গিতা চান।

তিনি আরও বলেন, ‘বার্তা‌টি পাওয়ার সঙ্গেই সঙ্গেই মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স মে‌য়ে‌টির সঙ্গে যোগা‌যোগ ক‌রে প্রয়োজনীয় সাক্ষ্যপ্রমাণ ও তথ্যা‌দি সংগ্রহ ক‌রে। এ বিষ‌য়ে গোপালগঞ্জ সদর থানার ওসিকে অবগত করা হয় এবং ওই যুবক‌কে সনাক্ত ক‌রে গ্রেফতার কর‌তে বগুড়া‌ পু‌লিশ সুপার  মো.আলী আশরাফ ভূঞাকে অনু‌রোধ করা হয়। বগুড়া পু‌লিশ সুপ‌ার তাৎক্ষ‌ণিকভা‌বে তার ডি‌বি পু‌লি‌শের এক‌টি বি‌শেষ টিম গঠন ক‌রেন। এই টিম তথ্য-প্রযু‌ক্তি ব্যবহা‌রের মাধ্যমে সম্ভাব্য নানা স্থা‌নে অভিযান চালায়।

অব‌শে‌ষে বুধবার (১৭ ফেব্রুয়া‌রি) ভোর রা‌তে আকাশ‌কে বগুড়া থানাধীন কলোনী চক ফরিদ মহল্লার এক‌টি বা‌ড়ি থে‌কে গ্রেফতার  করা হয়। গ্রেফতা‌রের পর জিজ্ঞাসাবা‌দে জ‌ানা যায়, আকাশ দীর্ঘ‌দিন ধ‌রে ফেসবু‌কে বি‌ভিন্ন মে‌য়ে‌কে ফ্রেন্ড রি‌কো‌য়েস্ট পা‌ঠি‌য়ে বন্ধুত্ব কর‌তো। প‌রে তা‌দের সঙ্গে প্রে‌মের অজুহা‌তে অন্তরঙ্গ হ‌য়ে সেইসব মুহূর্তের ছ‌বি ও ভি‌ডিও ধারণ ও তা ব্যবহার ক‌রে ব্ল্যাক‌মেইল ক‌রে আস‌ছিল।

পরবর্তী‌তে গোপালগঞ্জ সদর থানার ওসি মো. ম‌নিরুল ইসলাম বাদীর উপ‌স্থি‌তি‌তে দ্রুততম সম‌য়ে প‌র্নোগ্রা‌ফি আই‌নসহ সং‌শ্লিষ্ট অন্যান্য আইনে মামলা রুজু করেন।

সংবাদটি শেয়ার করুন-
  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    23
    Shares


আজ ১৮ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার ২:৫৭ অপরাহ্ন রাজশাহী,বাংলাদেশ ।। ইংরেজীতে পড়ুন উত্তরবঙ্গ প্রতিদিন Bengali Bengali English English
© All rights reserved © 2016-2021 24x7upnews.com - Uttorbongo Protidin