বিশেষ বিজ্ঞপ্তি :
সুপ্রিয় সন্মানিত পাঠক, আপনি কি উত্তরবঙ্গ প্রতিদিনের নিয়মিত পাঠক? আপনি কি এই পত্রিকায় লিখতে চান? কেন নয় ? সমসাময়িক যেকোনো বিষয়ে আপনিও ব্যক্ত করতে পারেন নিজের চিন্তা, অভিমত, পর্যবেক্ষণ ও বিশ্লেষণ। স্বচ্ছ ও শুদ্ধ বাংলায় যেকোনো একটি সুনির্দিষ্ট বিষয়ে  লিখে পাঠিয়ে দিতে পারেন ইমেইলে কিংবা ফোন করেও জানাতে পারেন আপনাদের।  আমাদের যে কোন সংবাদ জানানোর ৩টি মাধ্যম।🟥১। মোবাইল: ০১৭৭৭৬০৬০৭৪ / ০১৭১৫৩০০২৬৫ 🟥২। ইমেইল: upn.editor@gmail.com🟥৩। ফেসবুক : facebook.com/Uttorbongoprotidin  
আজ ৪ মে ২০২১ মঙ্গলবার ৯:২৭ অপরাহ্ন রাজশাহী,বাংলাদেশ ।। ইংরেজীতে পড়ুন উত্তরবঙ্গ প্রতিদিন Bengali Bengali English English

রাজশাহীতে এবার বিয়ের বাড়িতে এএসআইকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

রাজশাহীতে এবার বিয়ের বাড়িতে এএসআইকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ
রাজশাহীতে এবার বিয়ের বাড়িতে এএসআইকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন :: বিয়ের বাড়িতে গান বাজানো কে কেন্দ্র করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার থানার মির্জাপুর পুলিশ ফাঁড়ির এএসআই নাসিরকে অবরুদ্ধ করে রাখে একদল কিশোর গ্যাং।

ঘটনা সুত্রে জানা যায় আজ শনিবার সকাল ১১ টার দিকে রাজশাহী মতিহার এলাকায় বিয়ের বাড়িতে একদল কিশোর উচ্চস্বরে গান বাজাতে থাকে। এসময় এলাকার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গান বাজনা বন্ধ করতে বললেও ওই কিশোর গ্যাং এর সদস্যরা আরো জোরে মাইক বাজানো থাকে। এ সময় রাজশাহী মির্জাপুর পুলিশ ফাঁড়ির টহলরত এএসআই নাসিরকে বিষয়টি এলাকাবাসী জানালে এএসআই নাসির উচ্চস্বরে গান বাজানো বন্ধ করতে বললে ওই বিয়ের বাড়ীতে থাকা কিশোর গ্যাং এর কয়েকজন সদস্যর উল্টো এএসআই নাসির এর উপরে চড়াও হয়।

এক পর্যায়ে বিয়ের বাড়িতে ওই কিশোর গ্যাং এর সদস্যরা আরো বেশকিছু সদস্যকে গুটিয়ে নিয়ে এএসআই নাসিরকে অবরুদ্ধ করে রাখার চেষ্টা করে।

এ সময় এএসআই নাসির বিষয়টি মতিহার থানার মির্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুদীপ্তকে জানালে সাথে সাথে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এবং ঘটনাস্থল থেকে এএসআই নাসিরকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় সুত্রটি জানায়, অত্র এলাকার বখাটে রনি (২৫) পিতা- মৃত আকবর, আসিফ (১৯) পিতা- মাসুদ, সোহাগ ২০ পিতা- সেবেন,নবাব,পিতা-অজ্ঞাত, রিয়াজ ও মাদক মামলার অন্যত্তম আসামী ছাত্রলীগ নেতা পরিচয় দানকারী বনি মির্জাপুর পুলিশ ফাঁড়ির টহলরত এএসআই নাসিরকে অবরুদ্ধ করে রাখার চেষ্টা করে।

ঘটনাস্থলে পরিদর্শন করা মতিহার থানার এসআই শিউলি বলেন – বিয়ের বাড়ি উপলক্ষে অত্যন্ত উচ্চস্বরে গান বাজনা বাজানো হচ্ছিল এ সময় মির্জাপুর পুলিশ ফাঁড়ির টহলরত এসআই নাসির তাদেরকে নিষেধ করলে তারা উল্টো এর উপর চড়াও হয় এ সময় কিশোর গ্যাং এর সদস্যরা উল্টো নাছিরকে এখানে কেন এসেছেন বলে অবরুদ্ধ করে রাখার চেষ্টা করে।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র এ এডিসি রুহুল উত্তরবঙ্গ প্রতিদিনকে জানান বিষয়টি সম্পর্কে আমরা অবগত আছি এবং বিয়ের বাড়িতে কে বা কাহারা নিষেধ করার পরও এত উচ্চস্বরে গান বাজাচ্ছিল সে বিষয়টিও আমরা খতিয়ে দেখছি তবে স্থানীয় এলাকাবাসীর অনেকেই জানিয়েছেন ইদানিং মতিহার থানা এলাকায় কিশোর গ্যাং এর সদস্যরা অনেক সক্রিয় হয়ে উঠেছে অতি দ্রুত এদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন-
  • 1.1K
  • 793
  • 539
  • 423
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2.9K
    Shares


আজ ২৭ ফেব্রুয়ারী ২০২১ শনিবার ১:৩৫ অপরাহ্ন রাজশাহী,বাংলাদেশ ।। ইংরেজীতে পড়ুন উত্তরবঙ্গ প্রতিদিন Bengali Bengali English English
© All rights reserved © 2016-2021 24x7upnews.com - Uttorbongo Protidin