কন্যা সন্তানের মা হলেন তিশা

বিনোদন প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: বুধবার কন্যা সন্তানের জন্ম দিলেন নুসরত ইমরোজ তিশা (Nusrat Imrose Tisha)। বাবা হলেন পরিচালক মোস্তাফা সরয়ার ফারুকী (Mostofa Sarwar Farooki)।

বুধবার রাত ৮টা ২৭ মিনিটে ঢাকার একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিশা। বাংলাদেশের সংবাদ মাধ্যমে ফারুকী জানান, মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। সবার কাছে প্রার্থনা চেয়েছেন তিনি। মেয়ের নাম রাখা হয়েছে ইলহাম নুসরত ফারুকী।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ফারুকী জানিয়েছিলেন যে জীবনের সেরা সময় কাটাচ্ছেন তাঁরা। তিশার মা হওয়ার খবর ফারুকীই জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। অনেকদিনই দেখা যাচ্ছিল না তিশাকে।

সেই নিয়েই তৈরি হয়েছিল দর্শকদের উদ্বেগ। সেই উদ্বেগ কাটিয়েছিলেন ফারুকী। এদিন তিশার মা হওয়ার খবরও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ফারুকী।

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,’আমরা ভেবেছিলাম আমাদের ইমোশন পুরোপুরি আমাদের কন্ট্রোলে। কিন্তু আমরা জানি না কী হয়ে গেল, যখন সন্তানকে আমরা প্রথম দেখলাম, ওকে কোলে নিলাম, চোখ থেকে জল গড়িয়ে পড়ল। ভালোবাসা আর কৃতজ্ঞতার অশ্রু। আমাদের পরী ইলহাম নুসরত ফারুকী সবাইকে হাই বলছে। তার জন্য ও তার মায়ের জন্য প্রার্থণা করবেন। দুজনেই ভালো আছেন।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।