করোনায় আক্রান্ত রাজশাহীর নগর পিতা

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল গণমাধ্যমকে আরোও বলেন, শনিবার সকালে মেয়র মোবাইল ফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। পরে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তিনি শারীরিকভাবে ভালো আছেন। আপাতত চিন্তার কোন কারন নেই।

 

তবে দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান  গত ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ঢাকায় যান। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য দেন। এরপর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি।

 

প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করার জন্য শুক্রবার (১৪ জানুয়ারি) নমুনা দিয়েছিলেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও শনিবার সকালে তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর তিনি তার ঢাকার ধানমন্ডির বাসভবনে স্বেচ্ছায় আইসোলেশনে যান। তিনি সুস্থ ও ভালো আছেন।

 

তবে সামান্য কাশিজনিত সমস্যায় ভুগছেন। আপাতত মেয়র লিটন ঢাকায়ই অবস্থান করবেন। সেখানে দ্বিতীয় দফায় করোনার নমুনা পরীক্ষা করাবেন। এরপর রাজশাহীতে ফিরবেন।

 

এদিকে জাতীয় ৪ শহীদ নেতার মধ্যে অন্যতম নেতা  শহীদ কামরুজ্জামানের সন্তান  এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা আক্রান্তের খবরে রাজশাহীআওয়ামীলীগের সর্বস্তরের নেতা কর্মী বারংবার খোঁজ নিচ্ছেন প্রিয় নেতার। 

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।