জ্যাকলিনের বিরুদ্ধে মানহানি মামলা আইটেম গার্ল নোরা ফতেহির

সংবাদটি শেয়ার করুন
          
 
   

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন ::  জ্যাকলিন ফার্নান্দেজের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করেছেন বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল নোরা ফতেহি। তার দাবি, ‘নোংরামি’ চলছে। নিজের স্বার্থে তার কেরিয়ার এবং মান-সম্মান নিয়ে টানাটানি করছেন জ্যাকলিন।

 

২০০ কোটি রুপি আর্থিক তছরুপের ঘটনায় জ্যাকলিনের সঙ্গে নোরাকেও জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। সুকেশ চন্দ্রশেখর মূল সন্দেহভাজন হলেও তার সঙ্গে সংযোগ থাকার কারণে দুই অভিনেত্রীকেও তলব করা হয়েছিল। যাতে বেশি জড়িয়ে পড়েন জ্যাকলিন। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসেবে তার কাছেও চলে আসে।

 

এতেই ফেঁসে যান অভিনেত্রী। থানা পুলিশ চলতে থাকে প্রায় গোটা বছর।

ইতিমধ্যে আইনজীবীর মাধ্যমে প্রকাশ্যে আসে জ্যাকলিনের একটি বক্তব্য, যেখানে তিনি জানিয়েছেন সুকেশের থেকে অনেক তারকাই উপহার নিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন নোরা ফতেহিও। শুধু শুধু একাই তাকে দোষারোপ করা হচ্ছে কেন?

 

আর এতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন নোরা। তার বক্তব্য, এটি সম্পূর্ণ মিথ্যা কথা। সুকেশের সঙ্গে তার কোনো লেনদেন ছিল না। উপহারও নেননি। বরং সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সঙ্গেই আলাপ ছিল বলে জানান নোরা।

 

তার দাবি, অকারণে তাকে এখানে জড়িয়ে হেনস্তা করতে চাইছেন জ্যাকলিন।

 

জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা দিয়ে নোরা বলেন, জ্যাকলিন নিজে দুর্নীতিতে জড়িয়ে কেরিয়ার নষ্ট করছে। সেটা অবশ্য ওর কাছের মানুষের জন্যই করছে। সুকেশ আর সে একই ইন্ডাস্ট্রিতে কাজ করে। একই অতীত। যা করছে, ঠিক আছে। কিন্তু আমাকে এই নোংরামির মধ্যে জড়ানো কেন?


জ্যাকলিনের বিরুদ্ধে মানহানি মামলা আইটেম গার্ল নোরা ফতেহির

সংবাদটি শেয়ার করুন
          
 
   

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।