অবশেষে রাজশাহীতে চালু হল সিনেপ্লেক্স

সংবাদটি শেয়ার করুন
          
 
   

ষ্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: বিশ্ব বিখ্যাত হলিউডের সিনেমা অ্যাভাটার-২’ প্রদর্শনের মাধ্যমে রাজশাহীতেও চালু হলো স্টার সিনেপ্লেক্সের শাখা। আজ শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে নগরীর বুলনপুর এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কের জয় সিলিকন টাওয়ারে স্টার সিনেপ্লেক্সের সপ্তম শাখার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ উদ্বোধন হলেও সাধারণ দর্শকেরা চলচ্চিত্র দেখতে পারবেন আগামীকাল শনিবার (১৪ জানুয়ারি) থেকে।

 

স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা গেছে, ঢাকায় পাঁচটি এবং চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের একটি শাখা রয়েছে। এবার রাজশাহীতেও শুরু হলো স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। প্রতিদিন দুপুর ও বিকেলে দুই শিফটে টু-ডি ও থ্রি-ডি সিস্টেমে সিনেমা দেখার সুযোগ থাকছে এখানে। টু-ডি টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা। আর থ্রি-ডি টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত আরও ছিলেন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কের প্রকল্প পরিচালক একেএম ফজলুল হক, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেনসহ স্টার সিনেপ্লেক্সের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ‘আমি সিনেমার মন্ত্রী। কোথাও সিনেমা হল চালু হলে ভালো লাগে। আমাদের চলচ্চিত্রশিল্প আবারও ঘুরে দাঁড়াতে শুরু করেছে। হাইটেক পার্ক কর্তৃপক্ষ এখানে একটি সিনেপ্লেক্স করে দিয়েছে বলে আমি তাদের ধন্যবাদ জানাব।’

 

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘বরাবরের মত নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে এখানে। এই শাখায় আসনসংখ্যা রয়েছে ১৭২টি। সারা দেশে ১০০টি সিনেপ্লেক্স করার পরিকল্পনা রয়েছে আমাদের। ইতিমধ্যে ১৭টি চূড়ান্ত হয়েছে। যত বেশি জায়গায় সিনেমা প্রদর্শনের ব্যবস্থা করা যাবে, তত দ্রুত সিনেমায় লগ্নি করা অর্থ উঠে আসবে। তখনই দেশের চলচ্চিত্র শিল্প এগিয়ে যাবে।’


 

News Source & Ref : BSS UP।   PNS BNA UNB dbcnews Google News।  Yahoo news ।  Bing news

অবশেষে রাজশাহীতে চালু হল সিনেপ্লেক্স

সংবাদটি শেয়ার করুন
          
 
   

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।