রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসার সংঘর্ষের জেরে নিহত শীলনের ৫ খুনী আটক

চারঘাট প্রতিনিধি, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় মাইনুল হক শিলন আলী (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহতের ঘটনায় মূল অভিযুক্ত অপর মাদক ব্যবসায়ী সম্রাটসহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার গভীর রাতে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর এলাকার জনৈক এক ব্যক্তির বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

তিনি জানান, ঘটনার পর থেকে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর গ্রামে জনৈক ব্যক্তির বাড়ীতে মুল অভিযুক্ত সম্রাাটসহ আসামীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে র‌্যাব-পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে ওই এলাকা থেকে মুল অভিযুক্ত ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে সম্রারাট, মহসিন আলীর ছেলে জুয়েল রানা, আব্দুর রহমানের ছেলে রাসেল রহমান,জমির উদ্দিনের ছেলে জনি আহম্মেদ ও আলতাফ হোসেনের ছেলে হাসান আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ, ঝিকরা জেয়ার্দ্দাারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী সম্রাট আলীর সঙ্গে একই এলাকার অপর মাদক ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের ছেলে নিহত শিলন আলীর মাদক ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী শিলন তার সহযোগী মোটরসাইকেল যোগে নিজ বাড়ী থেকে চারঘাট বাজারে যাওয়ার সময় দুলালের বাড়ীর নিকট পৌঁছলে প্রতিপক্ষ সম্রাট গ্রুপ শিলনের পথরোধ করে।

এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সম্রাট গ্রুপের ধারালোর অস্ত্রের আঘাত শিলন আলী মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা শিলনকে উদ্ধার করে প্রথমে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিলনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের পিতা রিয়াজ উদ্দিন বাদী হয়ে অভিযুক্ত সম্রাটকে প্রধান আসামী করে ৮জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ সম্রাট সহ অভিযুক্ত ৫জনকে গ্রেফতার করেছে।

রাজশাহী চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে সাড়াশি অভিযান পরিচালনা করে মূল হোতা সম্রারাটসহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।