Uttorbongo Protidin || 24x7upnews.com
Uttorbongo Protidin।।24x7upnews.com 24/7 Bengali and English Newsportal from Bangladesh. | Uttorbongo Protidin covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

২১৮ পুলিশের রদবলের মধ্যে দিয়ে ইতিহাস রচনা হলো রাজশাহী মেট্রো পুলিশে

রাজশাহী মহানগর

মহানগর প্রতিনিধি, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহী মহানগর পুলিশের বিভিন্ন পর্যায়ে বড় ধরনের রদবদল করা হয়েছে। সোমবার রাতে আরএমপির বিভিন্ন থানা ফাঁড়িতে কর্মরত উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক ও কনস্টেবল পদের ২১৮ জনকে একাধিক আদেশে বদলি করা হয়েছে।

আরএমপির এক থানা ও ফাঁড়ি থেকে আরেক থানা ফাঁড়িতে তাদের বদলি করা হয়। এই প্রক্রিয়ায় শতাধিক কনস্টেবলকেও বদলির বিষয় প্রক্রিয়াধীন বলে আরএমপির একটি সূত্র নিশ্চিত করেছেন।

 

তবে আরএমপিতে এই গণবদলি প্রসঙ্গে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক এটিকে রুটিন কাজ বলেছেন। তিনি আরও বলেন, অভ্যন্তরীণ এ বদলিতে আরএমপিতে পুলিশি কার্যক্রমে গতিশীলতা আরও বাড়াবে। বদলিকৃতদের এক থানা থেকে আরেক থানায় দেওয়া হয়েছে। এটি রুটিন ও স্বাভাবিক কাজ।

 

বদলির তালিকা বিশ্লেষণ করে দেখা গেছে, আরএমপির সবচেয়ে বড় ও ব্যস্ততম বোয়ালিয়া মডেল থানার ১৩ জন এসআই ও ১০ জন এএসআইসহ মোট ২৩ জনকে একযোগে বদলি করা হয়েছে। তাদের অধিকাংশকেই দামকুড়া ও কর্ণহার থানায় বদলি করা হয়েছে। রাজপাড়া থানার  মোট ১৭ জনকে বদলি করা হয়েছে। এই ১৭ জনের মধ্যে ১১ জন এএসআই ও ৬ জন এসআই রয়েছেন। লক্ষ্মীপুর পুলিশ বক্সের ইনচার্জ মাহবুবকে বদলি করা হয়েছে বায়া পুলিশ ফাঁড়িতে।

 

 

এদিকে মতিহার থানার ১০ জন এসআই ও ৮ জন এএসআইসহ মোট ১৮ জনকে বদলি করা হয়েছে। আরএমপির কাশিয়াডাঙ্গা, দামকুড়া, বেলপুকুর, কাটাখালী, পবা, কর্ণহার থানাসহ অন্যান্য থানা ও ফাঁড়ির পুলিশ কর্মকর্তাদেরও বদলি করা হয়েছে।


 

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More