Notice :

Uttorbongo Protidin 24x7upnews.com  24/7 Bengali and English National News Portal from Bangladesh. Uttorbongo Protidin covering all latest Breaking, Bengali, Live, International and Entertainment news. Also Uttorbongo Protidin  24x7upnews.com search engine optimization (seo) website quality, quantity speed tested by pingdom.com, gtmatrix.com, yoast seo verified, searchenginejournal, bing webmaster url submission verified, yahoo webmaster url submission verified, duckduckgo webmaster url submission verified, algolia ai powered search engine verified, live ajax search verified, dmca protected and trusted ssl certificates.

কে এই সবিতা রানা ?

কে এই সবিতা রানা ?
কে এই সবিতা রানা ?

বিনোদন প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন :: শোভিতা রানা হলেন একজন পাঞ্জাবি অভিনেত্রী। মাঝে মাঝেই নিজের ছবি শেয়ার করে মাতিয়ে তোলেন নেট জগৎকে। তার ছবিগুলি যে পরিমানে ভাইরাল হয় তা বলার অবকাশ রাখে না। তিনি মাতিয়ে রেখেছেন তার অনুগামীদের, এবং দিনে দিনে তার অনুগামীর সংখ্যা আরো ক্রমশ বেড়েই চলেছে। (Punjabi model Shobhita Rana goes viral on internet)

শোভিতা রানা সাক্ষাৎকারে জানান, যে অভিনয় জগতের সঙ্গে তিনি ভালোমতোই জড়িত এবং এই জগতে থেকেই তিনি আরও ভালো কাজ করবেন এটাই তার জীবনের একমাত্র আশা।

পাঞ্জাবি এই অভিনেত্রী সবিতা, তিনি সম্পূর্ণভাবে নিরামিষ খান। নিরামিষ খেয়েও তিনি সুন্দর মত তার ফিগারকে বজায় রেখেছেন। (Actress Shobhita Rana maintains a hot figure even being a vegetarian)

তিনি ইশক ব্র্যান্ডি , কানাডা ডি ফ্লাইটের মতো ছবিতে অভিনয় করেছেন, যার জন্য তাকে সকলেই চেনেন। (Model Shobhita Rana acts in a movies like Ishq Brandy, Canada The Flight)

View this post on Instagram

A post shared by Shobhita Rana (@shobhitaranaofficial)

ইনস্টাগ্রামে সবিতা ভীষণ পরিমাণে ছবি শেয়ার করেন, তিনি প্রচুর পরিমানে সেলফি এবং ট্র্যাভেল ফটো তার অনুগামীদের সঙ্গে ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন , সেই কারণে ইনস্টাগ্রামে তিনি ভীষণ ভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন।

পাঞ্জাবি এই অভিনেত্রী জন্ম গ্রহন করেন ১৯৯০ সালের জুন মাসে। এখন তার বয়স প্রায় ২৯। এখনো পর্যন্ত তিনি যথেষ্ট নেট দুনিয়াতে তার পরিচিতি গড়ে তুলতে পেরেছেন।

কিছুদিন আগেই এই সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কিছু ফটো শেয়ার করেন ,যার ফলে সেগুলো খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায় এবং সেগুলি নিয়ে নেট জগতে হচ্ছে তোলপাড়।


© All rights reserved ® Uttorbongo Protidin ™।।  24x7upnews.com 2016 – 2022