না ফেরার দেশে চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি তালেবুন নবী

সংবাদটি শেয়ার করুন
          
 
   

ষ্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক ডি এম তালেবুন নবী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাতটা ১৫ মিনিটের দিকে পৌরসভার নিউ ইসলামপুরে নিজ বাড়িতে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বেশ কিছুদিন থেকে তিনি বার্ধক্য জনিত নানা রোগে ভুগছিলেন। সর্বশেষ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে তাকে সোমবার বাসায় নেওয়া হয়েছিল। প্রয়াত সাংবাদিক ডি এম তালেবুন নবী কর্মজীবনে বাংলাদেশ টেলিভিশন, দৈনিক বাংলায় সুনামের সঙ্গে কাজ করেছেন। সর্বশেষ তিনি জনকণ্ঠে চাঁপাইনবাবগঞ্জের দ্বায়িত্ব পালন করে গেছেন। এ ছাড়াও তিনি চাঁপাই সংবাদ নামে একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ছিলেন।

 

সাংবাদিক ডি এম তালেবুন নবীর পরিবারের সদস্যরা জানিয়েছে, বুধবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হবে, পরে সকাল সাড়ে ১১টায় দারিয়াপুর গোরস্থানে দ্বিতীয় নামাজের জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে। এদিকে সাংবাদিক ডি এম তালেবুন নবীর মৃত্যুতে শোক জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবসহ জেলার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সংবাদকর্মীরা।

 

অন্যদিকে প্রবীন সাংবাদিক ডি এম তালেবুন নবীর মৃত্যুতে শোক জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি ও উত্তরবঙ্গ প্রতিদিনের প্রধান সম্পাদক এম.এ.হাবিব জুয়েল। সেই সাথে তিনি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


 


না ফেরার দেশে  চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি তালেবুন নবী

সংবাদটি শেয়ার করুন
          
 
   

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।