রাজশাহীতে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সংবাদটি শেয়ার করুন
          
 
   

ষ্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার! রাজশাহী মহানগরীতে এক শিক্ষার্থী ঝুলন্ত লাশ করেছে পুলিশ। নিহত ওই শিক্ষার্থীর নাম মুশফিকুর রহমান  (২২)। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন পশু হাসপাতালের পাশে জনৈক মুনজুরের ছাত্রাবাসের ৩০১ নাম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিক্ষার্থী মুশফিকুর রহমান নাটোর উপজেলার লালপুর গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে। সে আমেনা ম্যাটর্সে নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওই শিক্ষার্থীর রুম মেট রকি আল শনি (২২) জানান, আমি ও মুশফিকুর একই প্রতিষ্ঠানের ৩য় বর্ষের শিক্ষার্থী। আমারা পাশাপাশি রুমে থাকি। সে বেশ কিছু দিন থেকে মানসিক চাপে ভুগছিলো। কারো সাথে তেমন কথাও বলতো না। আর খাবারের মিল ঠিকভাবে নিতো না। বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে রুমের দরজা ভেতর থেকে লাগিয়ে রাখে ছিলো। পরে আমরা তাকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে বোয়ালিয়া থানার পুলিশকে মুঠো ফোনে জানাই।

 

এদিকে খবর পেয়ে বোয়ালিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে দেখেন মুশফিকুর ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে। এ সময় পুলিশ তার লাশ উদ্ধার করে  রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়।

 

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম জানান, তালাইমারী পশু হাসপাতাল এলাকার একটি ছাত্রাবাস থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে তার লাশ রামেক হাসপাতালে মর্গে রাখা আছে। আজ শুক্রবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে নিহতের শিক্ষার্থীর লাশ হস্তান্তর করা হবে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে না পেলে মৃত্যুর কারন নিশ্চিত করে বলা যাবে।

 


রাজশাহীতে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সংবাদটি শেয়ার করুন
          
 
   

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।