রাজশাহীতে এবার ড: মুরাদের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন ::সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও ভার্চুয়াল টকশোর উপস্থাপক শেখ মহিউদ্দিন হেলালের বিরুদ্ধে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় বগুড়া আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।সাইফুল ইসলাম বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক। 

আদালত সুত্র জানায়, সম্প্রতি একটি ভার্চুয়াল টকশোতে জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডা. মুরাদ। এরপর ঢাকাই সিনেমার এক নায়িকার সঙ্গে অশ্লীল অডিও কথোপকথন ফাঁসের ঘটনায় বেকায়দায় পড়েন তিনি। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। হারান জামালপুর জেলা আওয়ামী লীগের পদ। এরই মধ্যে জামালপুর-৪ আসনের সাংসদ বিদেশে পাড়ি দিয়েছেন।

 

ভারসাম্যহীন তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ
ভারসাম্যহীন তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

 

 

জানতে চাইলে মামলার বাদী সাইফুল ইসলাম বলেন, ‘শেখ মহিউদ্দিন হেলালের ভার্চুয়াল টকশোতে ডা. মুরাদ হাসান ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে যে ধরনের অশ্লীল ও শিষ্টাচারবহির্ভুত বক্তব্য দিয়েছেন, তা অত্যন্ত ঘৃণ্য। এ ধরনের নারীবিদ্বেষী বক্তব্যে সংক্ষুব্ধ হয়ে মামলাটি দায়ের করা হয়েছে। সুবিচার পাব বলে আশা করছি।’

রাষ্ট্রপক্ষের আইনজীবী আইনজীবী ইসমত আরা বলেন, ভার্চুয়াল টকশোতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর মেয়ে ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে আপত্তিকর কথা বলার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়েছে।

আদালতে মামলার বাদীর সঙ্গে রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক পারভেজ তৌফিক জাহিদীসহ বগুড়া ও রাজশাহীর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।


 

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।