বিজয়ের সূবর্নজয়ন্তীতে রাজশাহী দলিল লেখক সমিতির দিনব্যাপী কর্মসূচি পালন

মহানগর প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন ::১৬ই ডিসেম্বর বিজয়ের সূবর্নজয়ন্তীতে রাজশাহী সদর দলিল লেখক সমিতি দিনব্যাপী কর্মসূচি পালন করেছে। এর মধ্যে বিজয় র‍্যালী ও শহীদ মিনারে পুস্প স্তবক অর্পনসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১.৩০ টার দিকে  বিজয় র‍্যালিটি রাজশাহী শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিন করে রাজশাহী মহানগরীর স্বাধীনতা চত্বরে এসে শেষ হয়। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন রাজশাহী সদর দলিল লেখক সমিতির সদস্যবৃন্দ।

 

বিজয় র‍্যালিটির নেতৃত্ব দেন বাংলাদেশ দলিল লেখক সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী জেলা ও সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হক। আরো উপস্থিত ছিলেন রাজশাহী সদর দলিল লেখক সমিতির সহ সভাপতি সিরাজ উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক শেখ জাকাতুল্লাহ মলার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আক্তার মাবুল, আইন বিষয়ক সম্পাদক আবু আল ফজলে হোসেন বেলাল, দপ্তর সম্পাদক আতিকুল ইসলাম তপন, প্রচার সম্পাদক শামিম হাসান, কার্যনির্বাহী সদস্য বাবুল সরকার, সেলিম উদ্দিন, দুলাল হোসেন সহ সমিতির সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সময় বাংলাদেশ দলিল লেখক সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী জেলা ও সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হক তার এক বক্তব্যে বলেন – গৌরবময় বিজয়ের আজ ৫০ বছর। ১৯৭১ সালে এ মাসে গোটা জাতি এক সাগর রক্তের বিনিময়ে মুক্তির স্বাদ লাভ করে। ত্রিশ লাখ শহীদ আর ২লাখ  মা-বোনের সম্ভ্রমহানির বিনিময়ে অর্জিত সাক্ষর বিজয়ের মাস ডিসেম্বর। তাই গৌরাবান্বিত এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল বীর শহীদদের জানাই স্বশ্রদ্ধ সালাম। 


 

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।