রাজপাড়া এলাকায় চাকু ও মোটরসাইকেলসহ গ্রেফতার ২ ছিনতাইকারী

স্টাফ রিপোর্টার। উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহী মহানগরীতে ২ ছিনতাইকারীকে আটক করেছে আরএমপি’র রাজপাড়া পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামালসহ নগদ সাড়ে ৭ হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে। আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁর মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (২৪) ও শেখ পাড়ার মোঃ আবুল কালাম আজাদের ছেলে মোঃ কাউসার আহম্মেদ শাকিল (২৫)।

 

 

ঘটনা সূত্রে জানা যায়, চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুর গ্রামের মোসাঃ সুমি আক্তার (২৫) ও তার আত্মীয় চিকিৎসা জন্য আজ ১৩ জানুয়ারি ২০২২ সকালে রাজশাহীতে আসে। চিকিৎসা শেষে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হতে অটোরিক্সা যোগে দুপুর দেড়টায় রাজপাড়া থানার সিপাইপাড়ায় পৌঁছালে দুই ছিনতাইকারী মোটরসাইকেল যোগে এসে অটোরিক্সাটি থামায়।

 

এরপর চাকুর ভয় দেখিয়ে তাদের কাছে থাকা একটি ভ্যানেটি ব্যাগ, একটি পার্স ও অন্যান্য জিনিসপত্রসহ নগদ ১০ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া থানার অফিসার ইনচার্জ জনাব মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মাহাফুজ, এসআই শাহীন আকতার, এসআই কাজল কুমার নন্দী ও তাদের টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল ক্যাম্পাস এলাকা হতে ছিনতাইকারী সিরাজুল ইসলাম ও কাউসার আহম্মেদ শাকিলকে আটক করে।

 

এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই হওয়া ভ্যানেটি ব্যাগ, পার্স ও অন্যান্য জিনিসপত্রসহ নগদ সাড়ে ৭ হাজার টাকা উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Uttorbongo Protidin

Uttorbongo Protidin ।। 24x7upnews.com Covering all latest Breaking, Bangla, Live, International and Entertainment news.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।